গাংনী পৌরসভার নৌকার প্রার্থী আহম্মেদ আলীকে বরণ : ঐক্যবদ্ধ আ.লীগের প্রচেষ্টায় নৌকার বিজয় নিশ্চিত হবে

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক মেয়র আহম্মেদ আলীকে বরণ করেছেন নেতাকর্মীরা। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে সড়ক পথে ঢাকা থেকে এলাকায় ফিরলে নেতাকর্মীরা আনন্দ মিছিল করে তাকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। পরে বাসস্ট্যান্ডে আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সংবর্ধিত আহম্মেদ আলী। মেয়র হিসেবে নির্বাচিত হলে সর্বোত্তম সেবা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
সাবেক ছাত্রলীগ নেতা সাহিদুজ্জামান সিপুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, গাংনী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, গাংনী উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, রাইপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও যুবলীগ নেতা গোলাম সাকলায়েন সেপু, যুবলীগ নেতা রবিউল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা মাহমুদ হাসিবসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দ।
জননেত্রী শেখ হাসিনাকে গাংনী পৌরসভায় নৌকার বিজয় উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করে বক্তারা বলেন, দেশের সবচেয়ে বড় ও ঐতিহ্যবাহী দল আওয়ামী লীগ, তাই অনেক যোগ্য মানুষ দলের মনোনয়ন চাইবেন এটাই স্বাভাবিক। তবে যাকে দিয়ে পৌরসভার নির্বাচনী বৈতরণী পাড়ি দেয়া যাবে নেত্রী তাকেই মনোনয়ন দিয়েছেন। আহম্মেদ আলী সারাজীবন চেয়ারে থাকবেন না। একদিন তিনিও এ চেয়ার ছেড়ে উপরের দিকে যাবেন। সেখানে বঙ্গবন্ধুর নতুন সৈনিকদের জায়গা হবে। তাই আহম্মেদ আলীর নৌকা বিজয়ী করে প্রমাণ করতে হবে আমরা বঙ্গবন্ধুর আদর্শ মানি, শেখ হাসিনার নির্দেশনা মানি।
আহম্মেদ আলীকে যোগ্য নেতা উল্লেখ করে বক্তারা বলেন, তিনি গাংনীর আওয়ামী লীগের দুঃসময়ে দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন রাজপথে। তার মতো ত্যাগী নেতাকে দলীয় মনোনয়ন দেয়ায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন বক্তারা।
আহম্মেদ আলীর সময় গাংনী পৌরসভার উন্নয়ন তুলে ধরে বক্তারা বলেন, শেখ হাসিনার আস্থাভাজন হিসেবে তিনি নৌকা প্রতীক পেয়েছেন। জয়লাভের মধ্যদিয়ে পৌরসভার অনেক অসম্পন্ন কাজ তিনি দক্ষহাতে সমাপ্ত করবেন। যোগ্য প্রার্থীর পক্ষে সবাই ঐক্যবদ্ধভাবে ভোটের মাঠে কাজের মধ্যদিয়ে জয় নিশ্চিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন সমাবেশের বক্তারা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More