গাংনী পৌর নির্বাচনে দলের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা  : স্বতন্ত্র প্রার্থী আশরাফুলকে যুবলীগ থেকে অব্যাহতি

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করায় স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলামকে দল থেকে অব্যাহতি দিয়েছে যুবলীগ। গতকাল শনিবার বিকেলে গাংনী বাসস্ট্যান্ডে এক সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় যুবলীগের সিদ্ধান্তে আশরাফুল ইসলামের অব্যাহতি ঘোষণা করেন মেহেরপুর জেলা যুবলীগ আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন। আশরাফুল ইসলাম মেহেরপুর জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।

শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড চলামান রাখতে গাংনী পৌরসভায় নৌকা প্রতীক বিজয়ী করতে আহ্বান জানান মাহফুজুর রহমান। তিনি বলেন, গাংনী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপক্ষে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আশরাফুল ইসলাম বিদ্রোহী প্রার্থী হওয়ায় যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল হাসান খাঁন নিখিলের নির্দেশনায় তার পদ থেকে অব্যাহতি দেয়া হলো।

গাংনী পৌরসভা নির্বাচনের নৌকা প্রতীক আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনার নৌকা উল্লেখ করে তিনি বলেন, দলমত নির্বিশেষে সবাইকে নৌকার জন্য কাজ করা দরকার। কেনো না নৌকার জয় মানেই দেশের উন্নয়ন। নৌকার বাইরে ভোট গেলে এ এলাকার উন্নয়ন বাধাগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। এলাকার উন্নয়ন চাইলে সবাইকে নৌকার পক্ষে থাকতে হবে। গাংনী পৌরসভায় নৌকা প্রতীক বিজয়ী করতে হবে। নৌকার পক্ষে থাকা মানেই উন্নয়নের পক্ষে থাকা, নৌকার পক্ষে থাকা মানে শেখ হাসিনার পক্ষে থাকা। গাংনী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আহম্মেদ আলীকে বিজয়ী করতে যা যা করণীয় তা সঠিকভাবে করার জন্য যুবলীগ নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন। সাধারণ সম্পাদক শফি কামাল পলাশের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগ নেতা জাকিরুল ইসলাম, মেহেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, উপজেলা যুবলীগ যুগ্ম সম্পাদক মজিরুল ইসলাম ও জেলা যুবলীগ সদস্য সাজেদুর রহমান সাজু।

প্রসঙ্গত, গাংনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আহম্মেদ আলী। বর্তমান মেয়র আশরাফুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তবে ২০১৫ সালের নির্বাচনে তিনি বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করায় স্থানীয় মনোনয়ন বোর্ড তার নাম বাদ দিয়ে আটজন মনোনয়ন প্রত্যাশীর নাম কেন্দ্রে প্রেরণ করে। এর মধ্য থেকে আহম্মেদ আলী পেয়েছেন নৌকা প্রতীক। আগামী ১৬ জানুয়ারি গাংনী পৌরসভা নির্বাচনে আশরাফুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় তাকে দল থেকে অব্যাহতি দেয় যুবলীগ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More