গুজব ভাইরাসের চেয়ে ভয়ঙ্কর : কাদের

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, নিউজিল্যান্ড ও ভিয়েতনাম পারলে আমরা কেন পারব না? সবার সম্মিলিত চেষ্টায় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরাও পারব এবং সফল হবো। গতকাল তার বাসভবন থেকে নিয়মিত ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্দেশ্যমূলক অপপ্রচার ও গুজব রটানো হচ্ছে, এসব গুজব ভাইরাসের চেয়েও ভয়ঙ্কর। তিনি বলেন, করোনার এই সময়ে আওয়ামী লীগের এখন একটাই কর্মসূচি, তা হচ্ছে অভিন্ন শত্রু করোনা মোকাবিলা করা। সরকারের সামনে এখন দুটি চ্যালেঞ্জ। একটি করোনা সংক্রমণ রোধ ও আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসা। অন্যটি করোনাজনিত অসহায় ও দরিদ্র মানুষের সুরক্ষা করা।
অতিরিক্ত ভাড়া আদায়কারী গণদুশমন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, করোনাকালীন গণপরিবহনের ভাড়া পুনর্বিন্যাসের পরও চট্টগ্রামসহ কয়েক স্থানে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পাওয়া যাচ্ছে। অতিরিক্ত ভাড়া আদায়কীরা গণদুশমন হিসেবেই জনগণের কাছে চিহ্নিত হবে। যারা প্রতিশ্রুতি ভঙ্গ করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য আইন প্রয়োগকারী সংস্থার প্রতি তিনি আহ্বান জানান। তিনি বলেন, যেসব পরিবহন প্রতিশ্রুতি মেনে অতিরিক্ত ভাড়া আদায় করছে না এবং নিয়ম মেনে চলছে তাদের আন্তরিক ধন্যবাদ জানান তিনি।
বিএনপির হৃদয়ে ক্ষমতার ক্ষুধা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেন, সরকারকে ঠেকাতে গিয়ে দেশকে ঠেকাতে যাবেন না। সরকারের অন্ধ সমালোচনা করতে গিয়ে দেশের ক্ষতি করবেন না। বিএনপির হৃদয়ে ক্ষমতার ক্ষুধা। সে ক্ষুধার তীব্রতায় মির্জা ফখরুলদের হৃদয় হাহাকার করছে। ওবায়দুল কাদের বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, সারা দেশে নাকি তাদের নেতা-কর্মীদের ঢালাও গ্রেফতার করা হচ্ছে। আমি বলতে চাই, কোথায় গ্রেফতার করা হলো, কাদেরকে গ্রেফতার করা হলো, কোথায় মিথ্যা মামলা দেয়া হলো, তালিকা দিন?

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More