চাঁদার দাবিতে আলমডাঙ্গা কুমারীর এনআরবি ইটভাটায় বোমা হামলা

আলমডাঙ্গা ব্যুরো: চাঁদার দাবিতে আলমডাঙ্গার কুমারী গ্রামের এনআরবি ইটভাটায় ৩টি বোমা হামলা চালিয়েছে। মোট ৪টি বোমা চার্জ করলেও ৩টি বিকট শব্দে বিস্ফোরিত হয়। অপরটি অবিস্ফোরিত অবস্থায় ইটভাটা থেকে পুলিশ উদ্ধার করেছে। এনআরবি ব্রিকসে কর্মরত শ্রমিকরা জানান, গত শুক্রবার দিনগত রাত ১টার দিকে পর পর ৩টি বোমার বিস্ফোরণ হয়। বোমা বিস্ফোরণের বিকট শব্দে কেঁপে উঠে ইটভাটাস্থল। সকালে উঠে আরেকটি অবিস্ফোরিত বোমা পড়ে থাকতে দেখতে পান তারা। পরে পুলিশ অবিস্ফোরিত বোমাসহ বিস্ফোরিত বোমা ৩টির নমুনা সংগ্রহ করে।
এনআরবি ব্রিকস’র মালিক আবু মুসা হক জানান, বেশ কয়েক মাস ধরে অজ্ঞাত ব্যক্তি তার মোবাইলফোনে কল দিয়ে চাঁদা দাবি করে আসছিলো। এরই এক পর্যায়ে চাঁদাবাজরা উপর্যুপরি এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটায়।
আলমডাঙ্গা থানার অভিসার ইনচার্জ আলমগীর কবীর জানান, ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত অবিস্ফোরিত একটি ককটেল ও বিস্ফোরিত ককটেলের নমুনা সংগ্রহ করা হয়েছে। চাঁদার দাবিতে চাঁদাবাজচক্র এ ঘটনা ঘটিয়েছে। চাঁদাবাজদের চিহ্নিত করে গ্রেফতারের জোর প্রচেষ্টা চালানো হচ্ছে। প্রসঙ্গত, ইতোপূর্বে ২০১৩ সালে চাঁদার দাবিতে এ ইটভাটায় কর্মরত পাবনার এক শ্রমিককে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More