চুয়াডাঙ্গার আলুকদিয়ায় অষ্টম শ্রেণির ছাত্রকে হাতুড়ি ও রড দিয়ে পিটিয়ে জখম : থানায় নালিশ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলুকদিয়ায় ইমামুল হোসেন ইমন নামের এক স্কুলছাত্রকে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। গেলো শুক্রবার রাতে আলুকদিয়া বাজারের একটি গুদামে তাকে হাতুড়ি ও রড দিয়ে পিটিয়ে জখম করে প্রতিবেশী সানোয়ার হোসেন ও তার ছেলে সাজন। এতে রক্তাক্ত জখম হয় ইমন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জখম ইমন (১৪) সদর উপজেলার আলুকদিয়া চকপাড়ার আজাদ মালিথার ছেলে ও গোকুলখালী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। ওই ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ইমনের বাবা।

ইমনের স্বজনদের অভিযোগ, গেলো শুক্রবার আলুকদিয়া বাজারপাড়ার সানোয়ার হোসেনের পেঁপে বাগান থেকে পেঁপে চুরি করে অজ্ঞাতরা। কিন্তু ওই চুরির ঘটনায় দোষারোপ করা হয় ইমনকে। শুক্রবার রাতে ইমন ও তার বাবাকে সানোয়ার হোসেন তার গুদামে দেখা করতে বলে। সেখানে গেলে বাবা আজাদ মালিথাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে জোরপূর্বক ইমনকে গোডাউনের ভেতর নিয়ে যায় সানোয়ার হোসেন ও তার ছেলে সাজন। পরে হাতুড়ি ও রড দিয়ে বেধড়ক পিটিয়ে ইমনকে গুরুতর জখম করে তারা। এলাকার প্রভাবশালী সানোয়ার হোসেন ও তার ছেলে সাজনের ভয়ে সেদিন ইমনকে হাসপাতালে নিতে সাহস পায়নি তার পরিবার। বাড়িতেই দেয়া হয় প্রাথমিক চিকিৎসা। গতকাল শনিবার সকালে ইমন বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ওই ঘটনায় গতকাল বিকেলে চুয়াডাঙ্গা সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ইমনের বাবা আজাদ মালিথা।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ওই ঘটনায় আমরা লিখিত একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তদন্তে স্কুলছাত্র ইমনের বিরুদ্ধে পেঁপে চুরির আনিত অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে। ওই সময় ইমন সেখানে উপস্থিত ছিলো না। তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More