চুয়াডাঙ্গার কবরী সড়কের চলন্ত প্রাইভেটকারের ওপর উপড়ে পড়লো গাছ : অল্পের জন্য রক্ষা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকার কবরী রোডে হঠাৎ দুটি গাছ উপড়ে পড়ার ঘটনা ঘটেছে। একটি গাছ চলন্ত প্রাইভেটকারের ওপরে পড়লে দুমড়ে মুচড়ে যায়। এতে কেউ আহত হয়নি। গতকাল মঙ্গলবার সকালে বৃষ্টির মধ্যে হঠাৎ উপড়ে যায়।

স্থানীয়রা জানায়, কবরী সড়কে ড্রেন নির্মাণ কাজ চলছে। জন সাধারণের চলাচলে নিষেধাজ্ঞা ছিলো। নিষেধাজ্ঞা অমান্য করে গতকাল সকালে ওই সড়কে একটি কালো প্রাইভেটকার ঢুকলে একটি বড় গাছ উপড়ে চলন্ত প্রাইভেটকারের ওপরে পড়ে। এতে প্রাইভেটকারের পেছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে কেউ আহত হয়নি। পরে স্থানীয়রা প্রাইভেটকারটি উদ্ধার করে। এরপরই আবারো একটি গাছ উপড়ে পড়ে। এদিকে প্রাইভেটকারটি মালিকের পরিচয় পাওয়া যায়নি। অনেক খোঁজ করেও নিশ্চিত হওয়া যায়নি।

চুয়াডাঙ্গা পৌরসভার নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) শামীম ভূইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। সড়কে ড্রেন নির্মাণ কাজ চলছে। ওই সড়ক দিয়ে ভারি যান চলাচলের করতে নিষেধ করা হয়েছিলো। গতকাল চলন্ত প্রাইভেটকারের ওপরে একটি গাছ উপড়ে সামান্য দুমড়ে মুচড়ে যায়। কেউ আহত হয়নি। এর কিছুক্ষণ পর আরেকটি গাছ উপড়ে পড়ে।  তিনি আরও বলেন, বৃষ্টির জন্য মাটি সরে যাওয়ার কারণেই গাছ দুটি উপড়ে যায়। গাছ দুটি আমাদের হেফাজতে রাখা হয়েছে। একটি মূল্য নির্ধারণ করেছি। গত পরশু অকশনে তোলা হবে। অপরটিও মূল্য নির্ধারণের মাধ্যমে অকশন করা হবে বলে জানান এই কর্মকর্তা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More