চুয়াডাঙ্গার খাড়াগোদায় প্রকল্পের অফিস সহায়কের মৃত্যু নিয়ে ধুম্রজাল : নানামুখি গুঞ্জন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার খাড়াগোদা গ্রামে বিয়ে বাড়িতে দাওয়াত খেতে গিয়ে কয়েকজন বন্ধু অসুস্থ হয়। ঘটনার ৪দিন পর সদর উপজেলার একটি বাড়ি একটি খামার প্রকল্পের অফিস সহায়কের রহস্যজনক মৃত্যু হয়। মৃত্যু নিয়ে এখন শুরু হয়েছে নানামুখি গুঞ্জন। ময়না তদন্ত ছাড়াই তার দাফন সম্পন্ন হয়েছে।
চুয়াডাঙ্গা সদর উপজেলার খাড়াগোদা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক ছানোয়ার হোসেনের ছেলে শামীম হোসেন বাবুল সদর উপজেলা একটি বাড়ি একটি খামার প্রকল্পের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। গত শুক্রবার কয়েকজন বন্ধু মিলে গ্রামের একটি বিয়ে বাড়িতে দাওয়াত খেতে যান। দাওয়াত খাওয়ার পরপরই তারা অসুস্থ হয়ে পড়েন। তাদেরকে উদ্ধার করে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। এদের মধ্যে সবাই কিছুটা সুস্থ হলেও বাবুল অসুস্থই রয়ে যান। কর্তব্যরত চিকিৎসক রাজশাহীতে নেবার পরামর্শও দেন। হাসপাতালে নেয়ার প্রস্তুতির সময় গতকাল সোমবার সকাল ৯টার দিকেই তার মৃত্যু হয়। তবে বাবুলের রহস্যজনক অকাল মৃত্যুতে শুরু হয়েছে নানামুখি গুঞ্জন। পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে দাওয়াত খেতে গিয়ে অতিরিক্ত মাংস খাওয়ার কারণে তার স্টোক হয় এবং সে মৃত্যুবরণ করে। বিষয়টি পুলিশকে গভীরভাবে খতিয়ে দেখার দাবি জানিয়েছে সচেতন মহল। ময়না তদন্ত ছাড়াই গতকালই আছর বাদ তার নামাজে জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More