চুয়াডাঙ্গার ডিহিকেষ্টপুরের পাকিভ্যান চালক কিশোর হোসাইন অজ্ঞানপাটির খপ্পরে

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা ডিহিকেষ্টপুরের পাকিভ্যান চালক হোসোইন অজ্ঞানপাটির খপ্পরে পড়েছে। তাকে ফরিদ হোটেলে খেতে দিয়ে তার নিকট থেকে ভ্যানটি হাতিয়ে নিয়েছে অজ্ঞানপার্টির সদস্যরা। গতকাল হিজলগাড়ি থেকে দুই যাত্রী নিয়ে সরোজগঞ্জ বাজরের আসার পথে অঞ্জানপার্টির খপ্পরে পড়ে হোসাইন।
জানা গেছে, গতকাল সোমবার দুপুর ২টার দিকে চুয়াডাঙ্গার বেগমপুর ইউনিয়নের ডিহিকেষ্টপুরের রুবেল হোসেনের ছেলে হোসাইন (১২) হিজলগাড়ি বাজার থেকে দুজন যাত্রী ২শ’ টাকার ভাড়া ঠিক করে সরোজগঞ্জ বাজারে নিয়ে আসে। সরোজগঞ্জ বাজারের আসার পথে হোসাইনের সাথে খাতির জমিয়ে তোলে যাত্রীবেশে অজ্ঞানপার্টির দু’সদস্য। এসময় হোসাইনকে সরোজগঞ্জ বাজারের ফরিদ হোটেলে খাবার খেতে দেন ও তার নিকট থেকে ভ্যানের চাবি নিয়ে ভ্যানটি দেখে আসছি বলে সটকে পড়ে যাত্রীবেশে অজ্ঞানপার্টির দু’সদস্য। হোটেল থেকে বেরিয়ে ভ্যানটি খুজতে থাকে হোসাইন। তার কিছুক্ষণ পর অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবসী উদ্ধার করে তাকে। পরে তার পকেটে থাকা মোবাইল নাম্বার থেকে পরিবারের সদস্যদের খবর দেয়া হয়। পরে তাকে পরিবারের সদস্যরা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More