চুয়াডাঙ্গার দশমাইলে ট্রাকের ধাক্কায় আহত গুড় ব্যবসায়ীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

গড়াইটুপি প্রতিনিধি: চুয়াডাঙ্গার দশমাইলে ট্রাকের ধাক্কায় আহত খাড়াগোদার গুড়ব্যবসায়ী আরজান আলী (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলের দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তিনি মারা যান। তিনি গত বুধবার দশমাইল বাজারে ট্রাকের ধাক্কায় আহত হন।

সূত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের খাড়াগোদা গ্রামের মৃত রহমান আলীর ছেলে ব্যবসায়ী আরজান আলী গ্রামে গ্রামে গুড় বিক্রি করে থাকেন। গতপরশু বুধবার ভোরে গুড় নিয়ে ব্যবসার উদ্দেশে দশমাইল বাজার হয়ে ঝিনাইদহ সদরের বোড়াই গ্রামে যাচ্ছিলেন। এ সময় দশমাইল বাজার ছাড়িয়ে বোড়াই অভিমুখে যাবার পথে সাধুহাটি কাউন্সিলের সামনে পৌঁছুলে বিপরীত দিক থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী রেফার্ড করেন। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি একটি পুত্রসন্তান রেখে গেছেন। এদিকে তার এই অকাল মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের মাতম। তাদের আহাজারিতে গ্রামের বাতাস ভারী হয়ে উঠেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত আইনী প্রক্রিয়া শেষ করে লাশ আনার প্রক্রিয়া চলছিলো। আজ শুক্রবার সকাল ১০ টায় জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে তার দাফনকাজ করা হবে বলে জানানো হয় পরিবারের পক্ষ থেকে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More