চুয়াডাঙ্গার নবগঠিত গড়াইটুপি ইউপি নির্বাচনোত্তর সংবর্ধনাকালে এমপি আলী আজগার টগর

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে
বেগমপুর প্রতিনিধি: আ.লীগ সরকার জনগণের সরকার। আ.লীগ দেশ ও জনগণের কল্যাণে সবসময় কাজ করে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা নৌকা প্রার্থী শফিকুর রহমান রাজু মাস্টারকে বিজয়ী করেছেন। এ বিজয় আ.লীগের। এ বিজয় গড়াইটুপি ইউনিয়নবাসীর। মনে রাখতে হবে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে দলের সকল নেতা কর্মীদের সাথে নিয়ে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। এ বিজয় কোনো ব্যক্তির নয়। এ বিজয় নৌকা তথা জননেত্রী শেখ হাসিনার। প্রার্থী কে এটা না ভেবে গড়াইটুপি ইউনিয়নে আ.লীগ আরও কিভাবে সুসংগঠিত হয়ে মানুষের কল্যাণে কাজ করতে পারে সে লক্ষ্যেই এগুতে হবে। নবগঠিত গড়াইটুপি ইউপি নির্বাচনোত্তর নবনির্বাচিত চেয়ারম্যান শফিকুর রহমান রাজু মাস্টার কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানে দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য জেলা আ.লীগের সহ-সভাপতি হাজি আলী আজগার টগর এমপি। গতকাল শনিবার সন্ধ্যায় দর্শনা পৌর আ.লীগের দলীয় কার্যালয়ে আ.লীগ নেতা খালেক মাস্টারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আ.লীগের নবনির্বাচিত চেয়ারম্যান শফিকুর রহমান রাজু মাস্টারসহ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তেব্যে হাজি আলী আজগার টগর আরও বলেন, আ.লীগ সরকার মুখে যা বলে কাজে তা বাস্তবায়ন করে। এরই ধারাবাহিকতায় বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলা করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে সরকার। চ্যালেঞ্জ মোকাবিলা করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীককে যারা বিজয়ী করেছেন দলের পক্ষ থেকে তাদেরকে জানাই অভিনন্দন। মনে রাখবেন আ.লীগের শক্তি এ দেশের আপমর জনগণ। এ সময় নব-নির্বাচিত চেয়ারম্যান রাজু বলেন, দল আমাকে ভালোবেসে যে গুরু দায়িত্ব¡ দিয়েছে আমি তা চুয়াডাঙ্গা-১ ও চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য মহোদয়ের সাথে পরামর্শক্রমে বাস্তবায়ন করার চেষ্টা করবো। আমার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম সাইদুর রহমান ছাবদারের সন্তান হিসেবে মানব কল্যাণে কাজ করে যাবো প্রাণপন। আর দলীয় প্রার্থী হওয়া এবং বিজয় অর্জন পর্যন্ত যারা যেভাবে আমাকে পরামর্শ, সহযোগিতা এবং সাহস যুগিয়েছেন আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ ও ঋণী। কাজের মধ্যে দিয়ে যেনো সে ঋণ কিছুটা শোধ করতে পারি এর জন্য সকলের সহযোগিতা একান্তভাবে কামনা করছি।
আ.লীগ নেতা প্রভাষক মিজানুর রহমানের উপস্থপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান দর্শনা পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আলি মুনছুর বাবু, দর্শনা পৌর মেয়র দর্শনা পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, কুতুবপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মানিক, শঙ্করচন্দ্র ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক নিলুয়ার রহমান। আরও উপস্থিত ছিলেন আ.লীগ নেতা আব্দার হোসেন, খোকন, রহিম, আরমান, টোটন, লিটন, হটু, আশাদুজ্জামান রোকন, আহাদ, ওরিয়ার, ইনছান, সাহর, আনোয়ার, জামির, আকিব, হাসান, কাদের, হাফিজুর, লতিব, আজিজ, নিতাই, শুসান্ত, আবুল, শাহিন, নজু, আক্কাচ, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত, চাঁন আলী, অমিত, জহির, শফি, ইদ্রিস, আসাদুল, আরিফ, মুক্তার, আমজেদ, রতন, কাশেম, মান্নান, ডালিম, খাচ্চার, মান্নান মুহুরী, ফাতুরুজ্জামান, পিন্টু, শ্যামল, মহাসিন, আবুল, মোফাজ্জেল, বাচ্চু, হান্নান, আলম, প্রভাষক আওয়াল, হাফিজুল, মজনু, কালামিয়া, অপু সরকারসহ নবনির্বাচিত ইউপি সদস্য, মহিলা মেম্বার, ওয়ার্ড আ.লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ ৫ শতাধিক নেতাকর্মী।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More