চুয়াডাঙ্গার ফুলবাড়ি গ্রামের আপন হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার ফুলবাড়ি গ্রামের আপন হোসেনকে হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে গ্রামবাসী। গতকাল শনিবার সকাল ১১টার দিকে বিক্ষোভ মিছিল সহকারে চুয়াডাঙ্গা শহরে আসে তারা এবং শহরের শহীদ হাসান চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন থেকে আপন হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবি করে বক্তারা বলেন, আপনদের বাড়ির সামনে দিয়ে পানি বের করার ড্রেন তৈরিকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে প্রতিবেশী আবুল কালামের ধারালো অস্ত্রের আঘাতে গত ১৫ আগস্ট প্রকাশ্য দিবালোকে খুন হয় আপন হোসেন (১৮)। এ ঘটনায় আপনের পিতা আব্দুল মোতালেবকেও ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম করা হয়। ওইদিনই পুলিশ ঘাতক আবুল কালামকে গ্রেফতার করে। গ্রামবাসী ঘাতক আবুল কালামসহ এ ঘটনায় জড়িত সকলের ফাঁসির দাবি জানানো হয়।
উল্লেখ্য, সদর উপজেলার ফুলবাড়িয়া গ্রামের পশ্চিমপাড়ার মোতালেব হোসেনের পরিবারের সাথে প্রতিবেশী আবুল কালামের পরিবারের বিরোধ ছিলো। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ১৫ আগস্ট সন্ধ্যায় মোতালেব হোসেনের ছেলে আপন হোসেনকে (২২) ধারালো হেঁসো দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে আবুল কালাম ও তার পরিবারের লোকজন। এ সময় ছেলে আপনকে রক্ষা করতে গেলে মোতালেবকেও এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তারা। দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত ওইদিন রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আপনের মৃত্যু হয়। ঘটনার পরপরই অভিযুক্ত কালামকে ধারালো হেঁসোসহ আটক করে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More