চুয়াডাঙ্গার বদরগঞ্জে মোটরসাইকেলের পিছনে পুর্বশা পরিবহনের ধাক্কা, শিশুর পা বিচ্ছিন্নসহ আহত ৩,

স্টাফ রিপোর্টার/ পাঁচমাইল প্রতিনিধি, চুয়াডাঙ্গা সদর উপজেলার বদরগঞ্জে পুর্বাশা পরিবহনের ধাক্কায় মোটরসাইকেলে থাকা শিশুসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে শিশুটির একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে মৃত্যু শয্যায়। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে বদরগঞ্জ বাজারের অদূরে এঘটনা ঘটে।
আহতরা হলেন, ঝিনাইদহ জেলার সাধুহাটি ইউনিয়নের বোড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে শিহাব (৭), চুয়াডাঙ্গা সদরের হাসানহাটি গ্রামের হাবিবুর রহমানের ছেলে সাজিদ হাসান (১৭) ও একই গ্রামের মিজানুর রহমানের ছেলে লিংকন (২০)।
জানা গেছে, গতকাল দুপুরের চুয়াডাঙ্গার হাসানহাটি থেকে একটি মোটরসাইকেল নিয়ে তিনজন ঝিনাইদহের সাধুহাটি যাচ্ছিল। এসময় বদরগঞ্জ বাজারের অদূরে আলচারা মাদ্রাসার সামনে পৌছালে পুর্বাশা পরিবহনের একটি কোচ মোটরসাইকেলের পিছনে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেল থাকা তিনজনই গুরুতর আহত হয় এবং শিশুটির ডান পা গোড়ালী শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের নেন। খবর পেয়ে সিন্দুরিয়া ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে পৌছে মোটরসাইকেলটি ক্যাম্পে হেফাজতে নেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান বলেন, আহতের মধ্যে শিশুটির অবস্থা আশংকাজনক। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ভর্তি করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More