চুয়াডাঙ্গার সরোজগঞ্জে আ.লীগের দুটি গ্রুপের সংঘর্ষে আহত ৪ : একপক্ষের প্রতিবাদসভা

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার সরোজগঞ্জের আ.লীগের দু পক্ষের সংঘর্ষে ৪জন আহত হয়েছেন। আহতদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার দুপুর ১২টার দিকে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, আসন্ন ইউপি নির্বাচন নিয়ে কুতুবপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলী আহম্মদ হাসানুজ্জামান মানিক ও চুয়াডাঙ্গা সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানার মধ্যে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গতকাল হামলা পাল্টা হামলায় রূপ নেয়। এতে উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা পক্ষের জুয়েলের ম্যানেজার ও গাড়ি চালক যাদবপুর পাম্পপাড়ার আলম মিয়ার ছেলে জুয়েল হোসেন (২৪), একই পক্ষের ভুলটিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে আলমগীর হোসেন (৩০), কুতুবপুর ইউনিয়ন আ.লীগের সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলী আহম্মদ হাসানুজ্জামানের পক্ষের সরোজগঞ্জ খাদ্যগুদাম পাড়ার তারিখ আহম্মেদের ছেলে অন্তু (২০) ও একই পক্ষের মহাম্মদজমা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সাব্বির হোসেন (২৫) আহত হন। তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) কনক কুমার দাস, চুয়াডাঙ্গা সদর থানার ওসি (তদন্ত) লুৎফুল কবির, সরোজগঞ্জ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল আলিমসহ ডিবি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেন। এ বিষয়ে উভয়পক্ষ চুয়াডাঙ্গা সদর থানায় অভিযোগ করেছে বলে একটি সূত্র থেকে জানা গেছে।

এ বিষয়ে কুতুবপুর ইউপি চেয়ারম্যান আলী আহম্মদ হাসানুজ্জামান মানিক জানান, আমার সমর্থক অন্তু ও সাব্বিরকে জুয়েল তার ঘরে ডেকে নিয়ে কিছু লোকজন মারপিট করে। আমি সেখানে গেলে আমার ওপর তারা চড়াও হয়।

চুয়াডাঙ্গা সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা জানান, কিছু বুঝে ওঠার আগে আমার ব্যবসায়ী প্রতিষ্ঠানে ঢুকে মানিক চেয়াম্যানের সমর্থকরা হামলা চালিয়ে আমার ম্যানেজার ও গাড়ি চালক জুয়েল হোসেন ও আলমগীর হোসেনকে মারপিট শুরু করে ও আমর ওপর আক্রমন চালায়।

এদিকে হামলার প্রতিবাদে জুয়েল রানার চাতালে প্রতিবাদ সমাবেশ করেছে জুয়েল রানার সমর্থকরা। সমাবেশে বক্তরা বলেন, অবিলম্বে হামলকারীদের গ্রেফতার করতে হবে। বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আক্তার হোসেন, সহ-সভাপতি রেজাউল করিম দিলীপ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, যুগ্ম-সম্পাদক মোতালেব হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, দফতর সম্পাদক আব্দুল মালেক প্রমুখ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More