চুয়াডাঙ্গার সীমান্তবর্তী ১৮টি গ্রামে চলছে লকডাউন

করোনাভাইরাসের সংক্রমন বাড়ায় লকডাউন করা হয়েছে ভারত সীমান্তবর্তী চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মোট ১৮টি গ্রাম। শনিবার দুপুরে দামুড়হুদা উপজেলা কোভিড-১৯ সংক্রান্ত কমিটির জরুরী সভায় ৯টি গ্রাম লকডাউনের সিদ্ধান্ত নেয়া হয়।  এর আগে গত ২ জুন করোনাভাইরাসের সংক্রমন বাড়ায় কার্পাসডাঙ্গা ও নাটুদহ  ইউনিয়নের ৯টি গ্রাম লকডাউন করে উপজেলা প্রশাসন।

আজ রোববার সকাল থেকে নতুন করে সিদ্ধান্ত নেয়া ৯ টি গ্রামে লকডাউন বাস্তবায়ন করছে উপজেলা প্রশাসন।  এদিকে, অবৈধ পথে ভারত থেকে আসছে মানুষ।  করোনার ভারতীয় ভেরিয়েন্ট ছড়িয়ে পড়া নিয়ে আতঙ্কে এ জেলার মানুষ। অবৈধভাবে ভারতে থেকে কেউ যেন দেশে ঢুকতে না পারে সে লক্ষ্যে সীমান্তবর্তী এলাকায় টহল জোরদার করেছে বিজিবি।  যারা বৈধ পথে দেশে ঢুকছেন তাদের আটক করা হচ্ছে বলে জানিয়েছে বিজিবি।

স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, দামুড়হুদা উপজেলায় বর্তমানে ৯৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।এ পর্যন্ত দামুড়হুদা উপজেলায়  ১৮ জনের মৃত্যু হয়েছে।গত ২৪ ঘন্টায় নতুন করে ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৬২ জনে।  মারা গেছেন ৭১ জন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More