চুয়াডাঙ্গায় অবাধ সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে পুলিশ সুপারের ব্রিফিং

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার পাঁচ ইউনিয়ন পরিষদে অবাধ সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে নির্বাচনী ব্রিফিং করেছেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। গতকাল বুধবার দামুড়হুদা মডেল থানা ও জীবননগর উপজেলা পরিষদের হলরুমে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দামুড়হুদা সদর, জুড়ানপুর, কার্পাসডাঙ্গা, দর্শনা থানাধীন কুড়ুলগাছি এবং জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন আজ। এ উপলক্ষে নির্বাচনী এলাকার দামুড়হুদা মডেল থানা চত্বর ও জীবননগর উপজেলা পরিষদ হলরুমে নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়।
গতকাল বুধবার সকাল ১০টায় দামুড়হুদায় মডেল থানা চত্বরে নির্বাচনী ব্রিফিং করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্য এবং আনসার সদস্যদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্যে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, দামুড়হুদা থানাধীন জুড়ানপুর, কার্পাসডাঙ্গা, দামুড়হুদা, দর্শনা থানাধীন কুড়ুলগাছি এবং জীবননগর থানাধীন সীমান্ত ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ করতে পুলিশকে মূখ্য ভূমিকা পালন করতে হবে। যে কোনো অপশক্তি, ভয়ভীতি, বাধা জয় করার মতো শক্তি বাংলাদেশ পুলিশের আছে। পুলিশ, আনসার ও আইন-শৃঙ্খলা বাহিনীর যারা নির্বাচনের দায়িত্বে আছেন তারা ঈমানের সহিত দায়িত্ব পালন করবেন। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার জন্য নির্বাচনে পর্যাপ্ত সংখ্যক অফিসার, ফোর্স নিয়োগ করা হয়েছে। ইউনিফর্ম পুলিশের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ, মোবাইল টিম, স্ট্রাইকিং ফোর্স, উপজেলা প্রশাসনের নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবে। এছাড়াও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট থাকবে। র‌্যাব, বিজিবি ও আনসার সদস্যরাও মোতায়েন থাকবেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাস প্রমুখ। এছাড়াও জীবননগর উপজেলা পরিষদ হলরুমে নির্বাচনী ব্রিফিংয়ে নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ অফিসার-ফোর্স এবং আনসার সদস্যদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More