চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে দেশি ২৩২ লিটার মদসহ দুজন আটক করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে দেশি মদসহ দুজন আটক করেছে র‌্যাব। গতকাল সকাল পৌনে ৯টার দিকে নুরনগর মুন্না মোড় এলাকা থেকে তাকে আটক করে ঝিনাইদহ র‌্যাব। এ সময় তার নিকট থেকে ২৩২ লিটার দেশি মদ উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন চুয়াডাঙ্গা শহরের আরামপাড়া রতন কুমারের ছেলে মুন্না কুমার (২৭) ও দামুড়হুদা উপজেলা কোষাঘাটা গ্রামের কামাল উদ্দিনের ছেলে সোহাগ শেখ (২৬)।
র‌্যাব জানায়, ঝিনাইদহ র‌্যাব-৬ এর একটি অভিযানিক দল অভিযান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ মদ নিয়ে দুজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এমন খবর পেয়ে চুয়াডাঙ্গার নুরনগর এলাকায় অভিযান শুরু করে। অভিযানে ২৩২ লিটার মদসহ মুন্না কুমার ও সোহাগ শেখকে আটক করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়।
এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামিদ্বয়ের হেফাজত হতে ২৩২ (দুইশত বত্রিশ) লিটার দেশি মদ উদ্ধার পূর্বক জব্দ করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে চুয়াডাঙ্গা জেলার সদর থানায় হস্তান্তর করত তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More