চুয়াডাঙ্গায় আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

 

চক্রটি ইজিবাইক ও শ্যালোইঞ্জিন চালিত যানবাহন চুরি করে আসছিলো

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয় একটি ইজিবাইক। চক্রটি বিভিন্ন কৌশলে ইজিবাইক ও শ্যালোইঞ্জিন চালিত যানবাহন চুরি করে আসছিলো। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে চুয়াডাঙ্গা সদর থানায় এক সংবাদ সম্মেলনে ওই তথ্য জানান থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২৫ জুলাই রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারী গ্রামের মতিয়ার রহমানের ছেলে আরিফুল ইসলামের একটি নীল রঙের ইজিবাইক চুরি হয়। ওইদিন সকালে সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন আরিফুল। পরে গতকাল সোমবার সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা পৌর এলাকার সিঅ্যান্ডবিপাড়ায় অভিযান চালিয়ে ইজিবাইকটি উদ্ধার করা হয়। এ সময় গ্রেফতার করা হয় চোর চক্রের ৫ সদস্যকে। গ্রেফতারকৃতরা হলেন পঞ্চগড় জেলার তেতুলিয়া উপজেলার খেরকীডাঙ্গী গ্রামের আবু শামার ছেলে রাজু আহমেদ (২৯), চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের মৃত তোফাজ্জেল হোসেনের ছেলে ফরিদ আলী (৩২), আলমডাঙ্গা উপজেলার আসাননগর গ্রামের মৃত নাসির উদ্দিনের ছেলে মানিক মিয়া (২১), চুয়াডাঙ্গা পৌর এলাকার আরামপাড়ার রিয়াজ উদ্দিনের ছেলে মুকুল উদ্দিন (২৮) ও সাতগাড়ী গ্রামের মৃত গহর আলীর ছেলে আব্দুর রশিদ (৫৪)।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, চক্রটি বিভিন্ন কৌশলে ইজিবাইক ও শ্যালো ইঞ্জিন চালিত যান নসিমন, করিমন, থ্রি হুইলারসহ বাস-ট্রাক চুরি করে আসছিলো। গ্রেফতার হওয়া সবাই চক্রটির সক্রিয় সদস্য। চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারী গ্রামের আরিফুল ইসলামের অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। বিকেলে আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানান, এই চক্রের সাথে আরও অনেকেই জড়িত। চক্রের বাকি সদস্যদের গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More