চুয়াডাঙ্গায় আরও একদিন মৃত্যু শূন্য : ৯ জন করোনা আক্রান্ত শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় সদর হাসপাতালের করোনা ইউনিটে কোনো রোগীর মৃত্যু হয়নি বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এ পর্যন্ত করোনায় মারা গেছেন ২০৮ জন। এর মধ্যে জেলায় ১৮৮ জন এবং জেলার বাইরে ২০ জন মারা গেছেন। এদিন নতুন করে নয়জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে এবং সুস্থ হয়েছেন ২১ জন।
চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ গতকাল রোববার নতুন ৫৮ জনের নমুনা সংগ্রহ করেছে। এ নিয়ে জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা দাঁড়িয়েছে ২৬ হাজার ৫৮০ জন। এ দিন ১১৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এ নিয়ে মোট ২৭ হাজার ২১৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এ সময় নয়জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৭৬২ জনে। এ সময় সুস্থ হয়েছেন ২১ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হলেন ৬ হাজার ২৭৪ জন। বর্তমানে সক্রিয় রোগীর মধ্যে হাসপাতালে রয়েছেন ১৯ জন আর বাড়িতে রয়েছেন ২৬১ জন। নতুন যে নয়জন শনাক্ত হয়েছেন তার মধ্যে সদর উপজেলার চারজন, আলমডাঙ্গার তিনজন, দামুড়হুদার একজন এবং জীবননগরে একজন রয়েছেন। চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বলেন, রোববার করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে কারোর মৃত্যু হয়নি। এদিন নতুন করে নয়জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে এবং সুস্থ হয়েছেন ২১ জন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More