চুয়াডাঙ্গায় আরও ৪জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরও ৪জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৬শ ৪৭ জন।
চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ গতকাল রোববার নতুন ২১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে নেয়া হয়েছে। গত শনিবার প্রেরিত ৩৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্টে ৩২ জনের কোভিড-১৯ নেগেটিভ হয়েছে। পজেটিভ হয়েছে ৪জনের। এদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলাতদিয়াড়ের একজন, মহিলা কলেজপাড়ার একজন, থানা কাউন্সিলপাড়ার ১জন। অপরজনের বাড়ি দামুড়হুদা উপজেলার পোতারপাড়া গ্রামে। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত হাসপাতালে ৬জন, বাড়িতে ২২জন আইসোলেশনে ছিলেন। মোট সুস্থ হয়েছেন ১ হাজার ৫শ ৮০ জন।
শীতের মধ্যে নোভেল করোনা ভাইরাস সংক্রমণ বাড়তে পারে আশঙ্কায় নানামুখি উদ্যোগ নেয়া হয়েছে। সকলকে মাস্কপরাসহ স্বাস্থ্যবিধি মেনে চলারও অনুরোধ জানানো হয়েছে। যদিও শহরে স্বাস্থ্যবিধি মেনে চলার তেমন নজির মিলছে না। নোভেল করোনা ভাইরাস বিশে^ নতুন করে নতুনরূপে সংক্রমিত হচ্ছে। ফলে ভয়াবহ এই ছোঁয়াচে ভাইরাস থেকে নিজেকে এবং অন্যকে তথা সমাজ রক্ষায় সকলকে বাড়তি সতর্কতা অবলম্বনকরা জরুরি।
উল্লেখ্য, নোভেল করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের পর প্রথমে এখন চুয়াডাঙ্গার ল্যাবে নেয়া হয়। স্থানীয় পরীক্ষায় পজেটিভ হলে সেটা চূড়ান্ত ধরা হলেও নেগেটিভ হলে তা পুনঃপরীক্ষার জন্য কুষ্টিয়া ল্যাবে প্রেরণ করা হয়। সম্প্রতি এ কার্যক্রম শুরু হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More