চুয়াডাঙ্গায় আরও ৭ জন করোনা রোগী শনাক্ত

স্টাফ রিপোর্টার: ঈদের ছুটির ৪ দিনে চুয়াডাঙ্গায় আরও ৭ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ঈদের আগের দিন ৫ জন ও দুজন গতকাল রোববার শনাক্ত হন। রোববার চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ নতুন ১৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে প্রেরণ করেছে।
স্বাস্থ্য বিভাগসূত্র জানিয়েছে, রোববার দুজনের নমুনা পরীক্ষা করে দুজনেরই কোভিড-১৯ পজেটিভ হয়েছে। এদের একজনের বাড়ি চুয়াডাঙ্গা সদর ও অপরজনের বাড়ি দামুড়হুদা উপজেলায়। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৮৯৭ জনে। গতকাল রোববার সুস্থ হয়েছেন ৩ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হলেন ১ হাজার ৭৭৬ জন। এ পর্যন্ত জেলায় মারা গেছেন ৫৯ জন। বর্তমানে চুয়াডাঙ্গায় সক্রিয় রোগী ৬২ জন। এর মধ্যে সদর উপজেলার ২৭ জন, দামুড়হুদা উপজেলার ১৩ জন, আলমডাঙ্গা উপজেলার ৬ জন ও জীবননগর উপজেলার ১৬ জন। সদর উপজেলার ২৭ জনের মধ্যে হাসপাতালে ৩ জন, রেফার রয়েছেন ৩ জন ও বাকি ২১ জন বাড়িতে আইসোলেশনে রয়েছেন। আলমডাঙ্গা উপজেলার ৬ জনের মধ্যে ৩ জন বাড়িতে ৩ জন হাসপাতালে রয়েছেন। দামুড়হুদা উপজেলার ১১ জন বাড়িতে দুজন হাসপাতালে ও জীবননগর উপজেলার ১৬ জনের সকলেই নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।
অপরদিকে দেশে শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত ৫ হাজার ৪৩০ জনের নমুনা পরীক্ষা করে ৩৬৩ জনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে। মারা গেছেন ২২ জন। এ নিয়ে দেশে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ১৪৬ জন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More