চুয়াডাঙ্গায় ইজিবাইকসহ চোরচক্রের তিন সদস্য গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ অভিযান চালিয়ে চোরাই ইজিবাইকসহ চোরচক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে। গত পরশু মঙ্গলবার রাত থেকে বুধবার ভোররাত পর্যন্ত চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গতকালই চুরি মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত চোরচক্রের তিন সদস্য হলেন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের মৃত তোফাজ্জেল হোসেনের ছেলে ফরিদ হোসেন (৩২), ঝিনাইদহ শৈলকুপা উপজেলার বাকাইসিদ্ধি গ্রামের কালু শেখের ছেলে ঝন্টু শেখ (৪৫) ও একই এলাকার মৃত উকিল উদ্দিনের ছেলে আব্দুল জলিল খান (৬০)।

পুলিশ জানিয়েছে, গত বছরের ৭ নভেম্বর চুয়াডাঙ্গা সদর উপজেলার টেংরামারী গ্রামের জনৈক শান্তির বাড়ি থেকে তার ইজিবাইক চুরি করে নিয়ে যায় চোরেরা। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী শান্তি। মামলা দায়েরের পর ইজিবাইক উদ্ধারে কাজ শুরু করে পুলিশ। গত পরশু মঙ্গলবার রাত ৮টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর থানার এসআই মাসুম বেল্লা সঙ্গীয় ফোর্সসহ শহরের কোর্টমোড়ে অভিযান চালান। এ সময় গ্রেফতার করা হয় ফরিদ হোসেনকে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাতেই অভিযান চালানো হয় ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার তলামতলা বাজার এলাকায়। সেখান থেকে গ্রেফতার করা হয় ঝন্টু শেখ ও আব্দুল জলিল খানকে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে উদ্ধার করা হয় চুরি হওয়া ইজিবাইকটি। গতকাল বুধবার ভোররাতে গ্রেফতারকৃত তিনজনকে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর থানা হেফাজতে। গতকালই তাদের আদালতে সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More