চুয়াডাঙ্গায় এক ঘণ্টার ব্যবধানে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে দুজন হাসপাতালে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় এক ঘণ্টার ব্যবধানে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে অজ্ঞাতসহ দুজন ব্যক্তিকে মুমুর্ষূ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার বিকেল ৪টা থেকে ৫টার মধ্যে তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তারা হলেন, চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়নের রুইথনপুর গ্রামের পালপাড়ার নূর হোসেনের ছেলে মজিবর রহমান (৪৫) ও অজ্ঞাত (৫০)।
পরিবারের সদস্যরা জানায়, গতকাল সকালে মজিবর রহমান নিজবাড়ি থেকে আলমডাঙ্গা পশুহাটে গরু কেনার উদ্দেশ্যে বের হন। ভালো গরু না পেয়ে বাড়ি ফিরে আসার পথে যাত্রীবাহী বাসের মধ্যে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন। এ সময় অচেতন করে তার নিকটে থাকা ৪০ হাজার ৬শ টাকা হাতিয়ে নেয় অজ্ঞানপার্টির সদস্যরা। পরে বাসের হেলপার মজিবর রহমানকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে আলমডাঙ্গার চিৎলা বাজারে স্থানীয়দের নিকট হস্তান্তর করেন। খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।
অপর দিকে, পুলিশসূত্রে জানা যায়, গতকাল বুধবার বিকেলে শহরতলি দৌলাতদিয়াড় বাসস্ট্যান্ডের নিকট অজ্ঞাত এক ব্যক্তিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তবে ওই ব্যক্তির পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছে পুলিশ ধারণা।
এ বিষয়ে জানতে উদ্ধারকৃত কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম ফোন রিসিপ না করায় তার বক্তব্য নেয়া সম্ভর হয়নি।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুজ্জামান বলেন, দুজনকেই নেশা জাতীয় কোন কিছু পান করানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাদের অবস্থা শঙ্কামুক্ত কিনা এখনি বলা যাবে না। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি শেষে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More