চুয়াডাঙ্গায় গাঁজাসহ আটক দুজনের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাদকসহ আটকের পর দুই মাদক কারবারিকে কারাদণ্ড- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার দুপুরে জেলা শহরের হকপাড়া থেকে তাদেরকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১১৫ গ্রাম গাঁজা। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন। সাজাপ্রাপ্ত দুজন হলেন চুয়াডাঙ্গা হকপাড়ার মৃত গোপাল শেখের ছেলে মনসুর শেখ (৪৫) ও চুয়াডাঙ্গা বাগানপাড়ার মৃত আব্দুল গণির ছেলে সবুজ আলী (৩৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি টিম গতকাল শনিবার দুপুর ১২টার দিকে জেলা শহরের হকপাড়ায় অভিযান চালায়। এসময় একই এলাকার মাদক ব্যবসায়ী মনসুর শেখকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১০০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১ বছরের কারাদ- ও ৫০০ টাকা অর্থদ- প্রদান করা হয়। এর আগে বেলা ১১টার দিকে হকপাড়ার তিন রাস্তার মোড় থেকে আটক করা হয় বাগানপাড়ার সবুজ আলীকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১৫ গ্রাম গাঁজা। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের কারাদণ্ড ও পঞ্চাশ টাকা অর্থদণ্ড- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More