চুয়াডাঙ্গায় জেলা কারাগারে কয়েদির মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা কারাগারে রবিউল ইসলাম (৪০) নামে এক মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামীর মৃত্যু হয়েছে। আজ শনিবার (১২ জুন) দুপুর সাড়ে ১২ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রবিউল ইসলাম চুয়াডাঙ্গা পৌর এলাকার সিঅ্যান্ডবি পাড়ার আনোয়ার হোসেনের ছেলে।

চুয়াডাঙ্গা জেলা কারাগারের জেলার শওকত হোসেন মিয়া জানান, একটি মাদক মামলায় মেহেরপুরে রবিউল ইসলামের ১ বছরের সাজা হয়।  গত ১৫ মে তাকে চুয়াডাঙ্গা জেলা কারাগারে স্থানান্তর করা হয়।  মারা যাওয়া রবিউল ইসলামের মৃগীরোগ ছিল।  আজ  শনিবার বেলা ১১টা দিকে জেলাখানার অভ্যন্তরে মাথা ঘুরে পড়ে যায় সে। এতে তার মাথায় আঘাত লাগে।  তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়।  সেখানে ভর্তির কার্যক্রমের সময় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান, মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় রবিউল ইসলামকে হাসপাতালে আনা হয়।  আমরা তাকে ভর্তির জন্য সবরকম প্রস্তুতি সম্পন্ন করছিলাম। এর কিছুক্ষন পর জরুরী বিভাগেই মারা যান তিনি। তার মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More