চুয়াডাঙ্গায় ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেলো বৃদ্ধ পশু চিকিৎসকের

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরে বালু বোঝাই ট্রাক্টরের ধাক্কায় ওয়াজেদ আলী নামে এক বৃদ্ধ পশু চিকিৎসকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ওয়াজেদ আলীকে মৃত ঘোষণা করেন। নিহত ওয়াজেদ আলী সদর উপজেলার নুরনগর গ্রামের মৃত কালু ম-লের ছেলে। এ ঘটনার পর ট্রাক্টরের চালক পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক্টরটি জব্দ করে থানায় নিয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা থেকে বাইসাইকেলযোগে নিজ বাড়িতে যাচ্ছিলেন বৃদ্ধ ওয়াজেদ আলী। শহরের রেলগেটের অদূরে পৌঁছুলে বালু বোঝায় একটি ট্যাক্টর পেছন থেকে বাইসাইকেলকে ধাক্কা দেয়। এতে বাইসাইকেলে থাকা বৃদ্ধ ওয়াজেদ আলী ছিটকে রাস্তায় ওপর পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা ওয়াজেদ আলীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুরকোলে ঢোলে পড়েন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া শারমিন বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর ওয়াজেদ আলী মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। চালক পলাতক থাকলেও ট্যাক্টরটি জব্দ করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More