চুয়াডাঙ্গায় দু’যুবককে এলোপাতাড়ি কুপিয়ে জখম : রেফার্ড

পূর্বশত্রুতার জেরে ধাওয়া পালটা ধাওয়া : বাড়ি ভাঙচুর

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের ডিজিটাল মোড়ের অদূরে ফুড গোডাউনের সামনে পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রুপের ধাওয়া পালটা ধাওয়া ও বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই যুবককে এলোপাতাড়ি কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, চুয়াডাঙ্গা শহরের গুলশানপাড়ার লাভলুর ছেলে দিপু (২১) ও পলাশপাড়ার কামরুজ্জামান টুটুলের ছেলে সাবিব জামান (১৮)। এরমধ্যে সাবিবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ঢাকা ইবনে সিনা হাসপাতালে রেফার্ড করেন।

আহতরা জানায়, গালিগালাজ করাকে কেন্দ্র করে শহরের সদর ফুড গোডাউন সংলগ্ন সিহাবের বাড়িতে ভাঙচুর করে দুর্বৃত্তরা। খবর পেয়ে সাবিব জামান ও দিপু সিহাবের বাড়িতে যায়। সেখানে পৌঁছানো মাত্রই সদর ফুড গোডাউনের সামনে ঈদগাহ পাড়ার লেবু, সৌরভ, সিহাবসহ আরও ৫/৬ জন আমাদের ওপর হামলা চালায়। আমরা কিছু বুঝে ওঠার আগেই তাদের কাছে থাকা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আমাদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, দু’জনের শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছে। ছাবিব হাসানের হাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ইবনে সিনা হাসপাতালে রেফার্ড করা হয়েছে। দিপুকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়েছে কিনা জানতে চাইলে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমানের সরকারি নাম্বারে একাধিক কল করেও কোন সাড়া পাওয়া যায়নি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More