চুয়াডাঙ্গায় পুলিশের ঝটিকা অভিযানে আটক ১৩

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ঝটিকা অভিযান চালিয়ে ১৩ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যায় শহরের চিহ্নিত ৬টি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের নেয়া হয় থানা হেফাজতে।

পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গা জেলা শহরের বেশ কয়েকটি স্থানে সন্ধ্যার পর আড্ডা বসায় উঠতি বয়সীসহ অনেকে। মাদক সেবন, জুয়াসহ বিভিন্ন ধরনের অপরাধ কর্মকান্ডে জড়িয়ে পড়ে তারা। এমন গোপন তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন, সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন ও পরিদর্শক (তদন্ত) আবু সাঈদের নেতৃত্বে সদর থানা পুলিশের কয়েকটি টিম শহরের ওইসব স্থানে ঝটিকা অভিযান চালায়। অভিযানকালে দৌলতদিয়াড় বিএডিসি গোডাউন, শহরের কোর্টমোড়ের পুরাতন জেলখানা, রেলস্টেশন এলাকাসহ ৬টি স্থান থেকে ১৩ জনকে আটক করা হয়। আটকের পর তাদেরকে নেয়া হয় থানা হেফাজতে। এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন বলেন, বিশেষ অভিযান চালিয়ে ৬টি স্পট থেকে ১৩ জনকে আটক করা হয়েছে। তাদের ব্যাপারে যাচাই বাছাই করা হচ্ছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More