চুয়াডাঙ্গায় পুলিশের মাদকবিরোধী অভিযান : ৩শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ৩শ’ পিস ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোররাতে শহরের বুজরুকগড়গড়ি মাদরাসাপাড়া ও আলমডাঙ্গার হোসেনপুর ক্যানালপাড়া থেকে তাদেরকে আটক করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ গতকালই তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। আটককৃতরা হলেন জেলা শহরের বাগানপাড়ার মৃত মোর্তুজা আলীর ছেলে আশিক ইকবাল (২৫) ও আলমডাঙ্গা উপজেলার হোসেনপুর ক্যানালপাড়ার মৃত আজিবর রহমানের ছেলে ইদ্রিস আলী (৪৮)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৩ টার দিকে চুয়াডাঙ্গা সদর ফাঁড়ির এসআই ওহিদুল ইসলাম বিপিএম সঙ্গীয় ফোর্সসহ জেলা শহরের বুজরুকগড়গড়ি মাদরাসাপাড়ায় অভিযান চালান। এ সময় বাগানপাড়ার মৃত মোর্তুজা আলীর ছেলে আশিক ইকবালকে তার ভাড়া বাসা থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৩শ’ পিস ইয়াবা। পরে আশিকের দেয়া তথ্যের ভিত্তিতে আলমডাঙ্গা উপজেলার হোসেনপুর ক্যানালপাড়ায় অভিযান চালিয়ে আটক করা হয় মৃত আজিবর রহমানের ছেলে ইদ্রিস আলীকে। গতকাল দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তদের আদালতে সোপর্দ করলে বিচারক জেলহাজতে প্রেরণের আদেশ দেন। দুই মাদকব্যবসায়ীকে আটকের বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, গ্রেফতারকৃত আশিক জেলার তালিকাভূক্ত মাদকব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। সে চুয়াডাঙ্গা শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে গোপনে মাদকব্যবসা চালিয়ে আসছিলো। এর আগেও সে পুলিশের হাতে একাধিকবার মাদকসহ গ্রেফতার হয়েছে। আর গ্রেফতারকৃত আরেকজন ইদ্রিস আলী আশিকের প্রধান পৃষ্ঠপোষক ও সহযোগী। আশিকের দেয়া তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। এদিকে এলাকাসূত্রে জানাযায়, এর আগে চুয়াডাঙ্গা জ্বীনতলা মল্লিকপাড়ায় দীর্ঘদিন গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো আশিক ইকবাল ও স্থানীয় আরেকজন। প্রায় বছরখানেক আগে শহরতলি দৌলাতদিয়াড় থেকে সজীব নামের একজন প্রায় ২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার হলে আশিক ও কয়েকজনের নাম প্রকাশ্যে আসে। তখন এলাকাবাসী আশিক ও তার সহযোগিকে পাড়া থেকে উচ্ছেদ করে দেয়। এরপর আশিক শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে গোপনে তার ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিলো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More