চুয়াডাঙ্গায় পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ ৬ জনকে আটক করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ ৬ জন আটক করেছে ঝিনাইদহ র‌্যাব-৬। গতকাল মঙ্গলবার চুয়াডাঙ্গা সদর উপজেলা কুতুবপুর ও নেহালপুর থেকে তাদেরকে আটক করা হয়। আটকৃতদের বিরুদ্ধে মামলাসহ থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

বেগমপুর প্রতিনিধি জানিয়েছেন, ঝিনাইদহ র‌্যাব-৬ চুয়াডাঙ্গার নেহালপুরে মাদকবিরোধী অভিযান চালিয়ে দোস্ত গ্রামের চিহ্নিত ৪ মাদককারবারিকে ফেনসিডিলসহ আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে মামলাদায়ের পূর্বক দর্শনা থানায় সোপর্দ করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান চালায় নেহালপুর স্কুলমাঠের আবুল হোসেনের চায়ের দোকানের সামনে। এসময় র‌্যাব সদস্যরা একটি ইজিবাইকের গতিরোধ করেন। ইজিবাইকে যাত্রীবেশে বসে থাকা দোস্ত গ্রামের ভূঞাপাড়ার সবুল মোল্লার ছেলে সোহেল মোল্লা (২৭), মোল্লাপাড়ার মিজানুর রহমানের ছেলে আজিজুল প্রধান (২৩), মজিবপাড়ার ইব্রাহীম ভূঞার স্ত্রী মায়া খাতুন (৩৮) ও একই পাড়ার মিলন হোসেনের স্ত্রী ফাহিমা বেগমকে (৩০) আটক করে। র‌্যাব আটককৃতদের দেহতল্লাশী করে ১২৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে। সেই সাথে জব্দ করেন মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ইজিবাইক। আটককৃতদের বিরুদ্ধে মামলাদায়ের পূর্বক মালামালসহ দর্শনা থানায় সোপর্দ করেছে র‌্যাব।

পাঁচমাইল প্রতিনিধি জানিয়েছেন, চুয়াডাঙ্গা কুতুরপুর বাজার এলাকা থেকে ৬ কেজি গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে তাদেরকে আটক করে। আটককৃতরা হলেন আমীরপুর গ্রামের মৃত সবেদ আলীর ছেলে মোতালেব মিয়া (৩৭) আলমডাঙ্গা থানার রায়লক্ষ্মীপুর গ্রামের তাহের ম-লের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৮) গ্রেফতার করা হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃতদের নিকট হতে ৬ কেজি গাঁজা, দুটি মোবাইল ও ৪টি সিম কার্ডসহ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদেরকে মামালাসহ চুয়াডাঙ্গায় সদর থানায় হস্তান্তর করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More