চুয়াডাঙ্গায় পৃথক অভিযানে ৫০৮ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক  অভিযান চালিয়ে আসলাম আলী (৪৫) ও ফাতেমা খাতুন (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।  রোববার দুপুরে চুয়াডাঙ্গা পৌর এলাকার পুরাতন মল্লিকপাড়া ও সদর উপজেলার হাতিকাটা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  এসময় উদ্ধার করা হয় ৫০৮ অ্যাম্পুল ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারি পরিচালক শরীয়ত উল্লাহ্ জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেনের নেতৃত্বে চুয়াডাঙ্গা পৌর এলাকার পুরাতন মল্লিক পাড়ার আশরাফ আলীর ছেলে আসলাম আলীর বাড়িতে অভিযান চালানো হয়।  এসময় তার ঘর থেকে ২ পিস বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়।  আটক করা হয় আসলাম আলীকে। পরে তাকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন। এদিকে, পৃথক অভিযান চালানো হয় সদর উপজেলার হাতিকাটা গ্রামের সুরুজ আলীর স্ত্রী ফাতেমা খাতুনের বাড়িতে।  সেখান থেকে ৫০৬  পিস বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়।  আটক করা হয় মাদক ব্যবসায়ী ফাতেমা খাতুনকে।  পরে তাকে উদ্ধারকৃত বুপ্রেনরফাইন ইনজেকশনসহ চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে।  তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।  এতে আসামী করা হয়েছে তার স্বামী সুরুজ আলীকেও।  এরআগেও ফাতেমার বিরুদ্ধে মাদক আইনে ৬টি মামলা রয়েছে। তিনি আরও জানান, উদ্ধারকৃত মোট ৫০৮ পিস বুপ্রেনরফাইন ইনজেকশনের আনুমানিক মূল্য ১ লাখ ৫২ হাজার ৪০০ টাকা। অভিযানে সহযোগীতা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক  সাহারা ইয়াসমিনসহ ৯ সদস্যের একটি দল।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More