চুয়াডাঙ্গায় প্রায় ৯০০ অ্যাম্পুল বুপ্রেনরফিন ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে জালাল মালিথা (৪৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় উদ্ধার করা হয় ৮৯৯ অ্যাম্পুল বুপ্রেনরফিন ইনজেকশন।  রোববার সন্ধ্যায় চুয়াডাঙ্গা পৌর এলাকার একাডেমি মোড়ে ওই অভিযান চালানো হয়। আটক জালাল মালিথা চুয়াডাঙ্গা পৌর এলাকার রেলপাড়ার মৃত আলতাফ হোসেন মালিথার ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারি পরিচালক শরীয়ত উল্লাহ্ জানান, দিনাজপুরের হিলি থেকে মাদকের একটি বড় চালান চুয়াডাঙ্গায় ঢুকছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার একাডেমি মোড়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেনের নেতৃত্বে অভিযান চালানো হয়। সেখানে কুষ্টিয়া থেকে আসা একটি যাত্রীবাহী বাসে (ঢাকা মেট্রো ব- ১৪৭৪৩৮) অভিযান চালানো হয়।  আটক করা হয় সন্দেহভাজন বাসযাত্রী জালাল মালিথাকে।  পরে তার দেহ  তল্লাশি করে প্লাষ্টিকের ব্যাগ থেকে উদ্ধার করা হয় ৮৯৯ অ্যাম্পুল বুপ্রেনরফিন ইনজেকশন। যার আনুমানিক মূল্য ২ লাখ ৬৯ হাজার ৭০০ টাকা।

তিনি আরও জানান, আটককৃত জালাল মালিথাকে উদ্ধারকৃত বুপ্রেনরফিন ইনজেকশন চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলাও দায়ের করা হয়েছে।  এরআগেও তার বিরুদ্ধে মাদক আইনে ৬টি মামলা রয়েছে। আগামীকাল সোমবার তাকে চুয়াডাঙ্গা আমলী আদালতে তোলা হবে।

অভিযানে সহযোগীতা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক  সাহারা ইয়াসমিনসহ ৯ সদস্যের একটি দল।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More