চুয়াডাঙ্গায় পৃথক বজ্রপাতে নিহত ১ আহত ১

শাহাদাৎ হোসেন লাভলু: আলমডাঙ্গার ভোগাইল বগাদিতে বজ্রপাতে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। আজ মঙ্গলবার (২৯ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে এই ঘটনা ঘটে। এদিকে চুয়াডাঙ্গাসহ পার্শ্ববর্তি এলাকায় সকাল থেকে রয়েছে মেঘের ঘণঘটা। মাঝে একপশলা বৃষ্টিও হয়েছে। ফিসফিসে বৃষ্টির মাঝে বজ্রপাত হয়।
জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া ইউনিয়নের ভোগাইল বগাদি গ্রামের মাঝের পাড়ার শুকুর আলীর ছেলে দিনমুজুর খাইরুল ইসলাম (৪৮) তার নিজ ধানক্ষেতে জমির আগাছা পরিষ্কার করতে যান। এসময়ে আকাশে বুকে কালো মেঘ জমে উঠে। নামে বৃষ্টি। সাথে বজ্রপাত। মাঠে কাজ করা অবস্থায় তাকে উদ্ধার করে নেয়া হয় গ্রামের পল্লী চিকিৎসকের নিকট। তিনি বলেন, বজ্রপাতের পর পরই খাইয়রুল ইসলাম মারা গেছেন। মৃত্যুকালে তিনি পিতা-মাতা,স্ত্রী দুই সন্তানসহ অসংখ্যাক গুণগ্রাহী রেখে গেছেন। অপরদিকে একই গ্রামের স্কুল পাড়ার মকবুল হোসেনের ছেলে দিনমুজুর আব্দুর হামিদ (৪০) গ্রামের পশ্চিম পাড়ার মাঠে ধানক্ষেতে কাজ করা অবস্থায় বজ্রপাতে আযহত হন। মাঠে কাজ করা অন্য শ্রর্মিকেরা তাকে উদ্ধার করে বাড়িতে নেয়। পরে তাকে তার পরিবারের সদস্যরা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More