চুয়াডাঙ্গায় মহিলা আ.লীগের কেন্দ্রীয় নেতা শিরিন নাইম পুনমের ঈদ উপহার 

এমপি ছেলুন জোয়ার্দ্দার আশু রোগমুক্তি কামনায় দোয়া

স্টাফ রিপোর্টার: আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসেবে চুয়াডাঙ্গায় শাড়ি ও পাঞ্জাবি বিতরণ করেছেন সংরক্ষিত আসনের সাবেক এমপি কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিরিন নাইম পুনম। গতকাল শুক্রবার সকালে চুয়াডাঙ্গাস্থ নিজ বাসভবনে ব্যক্তিগত উদ্যোগে এ ঈদ উপহার বিতরণ করেন তিনি। চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার মহিলা আওয়ামী লীগের মাধ্যমে এবং স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের মাঝে ঈদ উপহার হিসেবে এক হাজার পিস শাড়ি ও ১৫০ পিস পাঞ্জাবি বিতরণ করা হয়। এছাড়াও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।

চুয়াডাঙ্গা আলমডাঙ্গা এলাকার আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের জন্য ঈদ উপহার হিসেবে ব্যক্তিগত উদ্যোগে শাড়ি ও পাঞ্জাবি বিতরণ করেন সংরক্ষিত মহিলা আসন-৯ এর সাবেক সংসদ সদস্য কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ১নং সদস্য শিরিন নাইম পুনম। শুক্রবার সকালে চুয়াডাঙ্গা শহরের নিজ বাসভবননে আনুষ্ঠানিকভাবে ঈদ উপহার বিতরণ করেন। চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার মহিলা আওয়ামী লীগের মাধ্যমে এ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে শিরিন নাইম পুনম বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ঈদের আনন্দকে সবার সাথে ভাগাভাগি করে পালন করার লক্ষে আমি ব্যক্তিগতভাবে ঈদ উপহার দিচ্ছি। চুয়াডাঙ্গা জেলা মহিলা আওয়ামী লীগের সহায়তায় মহিলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হচ্ছে।

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের আশু রোগমুক্তি কামনা করে তিনি বলেন, দোয়া করি তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। এমপি ছেলুন জোয়ার্দ্দারের সুস্থতা কামনায় জান্নাতুল মাওলা কবরস্থান জামে মসজিদ, আলিয়া মাদরাসা মসজিদ ও পৌরসভা জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে বলেও জানান শিরিন নাইম পুনম।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী লায়লা শিরিন, সাধারণ সম্পাদক নুরুন নাহার কাকলি, চুয়াডাঙ্গা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাজাদি মিলি, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও মহিলা আওয়ামী নেত্রী নাবিলা রুকসানা ছন্দা, আলমডাঙ্গা উপজেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভানেত্রী মনিরা খাতুন, চুয়াডাঙ্গা পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি সম্পা ফেরদৌস, সদস্য রোজিদা আক্তার সাথিসহ মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More