চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে এক নারীসহ আটক তিনজন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর মাদকবিরোধী অভিযান চালিয়ে এক নারীসহ তিনজনকে আটক করেছে। গতকাল বুধবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে ২৪ বোতল ফেনসিডিল, সাড়ে ৩ লিটার চোলাই মদ ও ১০০ লিটার চোলাই মদ তৈরির ওয়াসসহ (জাওয়া) তাদেরকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। পরে ভ্রাম্যমাণ আদালতে আটককৃত একজনকে কারাদ- প্রদান করা হয় ও অপর দুজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানিয়েছে, গতকাল বুধবার সকাল সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্সসহ দামুড়হুদা উপজেলার জয়রামপুর বাগানপাড়ায় অভিযান চালান। এসময় শাহাদাত আলীর ছেলে শরিফ উদ্দিন ওরফে শরিফুলকে (৪২) নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২৪ বোতল ফেনসিডিল।
পরে ওই টিম অভিযান চালায় জীবননগর উপজেলার শিয়ালমারী গ্রামের শ্রী প্রসাদ বিশ্বাসের বাড়িতে। আটক করা হয় প্রসাদের স্ত্রী শ্রী রঞ্জিতা রাণীকে (২৬)। এসময় তাদের বসতঘর ও রান্নাঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৩ লিটার চোলাই মদ ও ১০০ লিটার চোলাই মদ তৈরির ওয়াস (জাওয়া)।
এরপর শিয়ালমারী বাজারপাড়া থেকে হাফ লিটার চোলাই মদসহ আটক করা হয় একই এলাকার শ্রী সুবল বিশ্বাসের ছেলে শ্রী অশোক কুমার বিশ্বাসকে (২৬)। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অশোক কুমারকে ১ বছরের কারাদ- প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই তাকে জেলহাজতে প্রেরণ করা হয় এবং আটককৃত অপর দুজন শরিফুল ও রঞ্জিতা রাণীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More