চুয়াডাঙ্গায় মাদকসহ আটক দু’জনকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাদকসহ আটকের পর দু’জনকে কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২শ’ ১০গ্রাম গাঁজা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আমজাদ হোসেন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান।
সাজাপ্রাপ্ত দু’জন হলেন, সদর উপজেলার হানুরবারাদী গ্রামের কাজীপাড়ার মৃত আয়নাল হকের ছেলে মো. ঠা-ু (৫০) ও চুয়াডাঙ্গা পৌর এলাকার বড় মসজিদপাড়ার মৃত আজিজুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম অপু (৩২)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সকাল ৭টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি দল সদর উপজেলার হানুরবারাদী গ্রামে অভিযান চালান। এ সময় কাজীপাড়ার মো. ঠা-ুকে ২০০গ্রাম গাঁজাসহ নিজবাড়ি থেকে আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ঠা-ুকে ১০ মাসের কারাদ- ও ৫০০ টাকা অর্থদ- প্রদান করা হয়। পরে সকাল ৮টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আমজাদ হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল অভিযান চালান চুয়াডাঙ্গা বড় মসজিদপাড়ায়। এ সময় ২০গ্রাম গাঁজাসহ নিজবাড়ি থেকে আটক করা হয় শফিকুল ইসলাম অপুকে। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অপুকে ৩ মাসের কারাদ- ও ২০০ টাকা অর্থদ-, অনাদায়ে আরও ১৫দিনের কারাদ- প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More