চুয়াডাঙ্গায় মাদকসহ আটক দুজনের জেল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযানে মাদকসহ আটক দুজনকে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার পৃথক সময় শহরতলী দৌলতদিয়াড় ও পৌর এলাকার বুজরুকগড়গড়ি মাদরাসাপাড়া থেকে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন ও ২০ গ্রাম গাঁজা। তাদের ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বি এম তারিক উজ্জামান। সাজাপ্রাপ্ত দুজন হলেন চুয়াডাঙ্গার শহরতলী দৌলতদিয়াড় চুনুরীপাড়ার মৃত বদর উদ্দিনের ছেলে খোকন সরদার (৪৯) ও বুজরুকগড়গড়ি মাদরাসাপাড়ার মৃত নায়েব আলীর ছেলে নয়ন (৩০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন এক বিজ্ঞপ্তিতে জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বি এম তারিক উজ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি টিম গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে শহরতলী দৌলতদিয়াড় চুনুরীপাড়ায় অভিযান চালান। এ সময় ওই এলাকার খোকন সরদারকে নিজ বাড়ি থেকে ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদ- ও ১০০ টাকা অর্থদ- প্রদান করা হয়। পরে বেলা আড়াইটার দিকে একই টিম অভিযান চালায় চুয়াডাঙ্গা বুজরুকগড়গড়ি মাদরাসাপাড়ায়। এ সময় ওই এলাকার নয়নকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৪ মাসের বিনাশ্রম কারাদ- ও ১০০ টাকা অর্থদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট বি এম তারিক উজ্জামান। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More