চুয়াডাঙ্গায় মাদক সেবনের অপরাধে এক যুবকের জেল জরিমানা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে জিয়া উদ্দিন নামে এক মাদকসেবীকে ১ বছরের কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার সকাল ৯টায় চুয়াডাঙ্গা পৌর এলাকার সিনেমাহল পাড়ায় এ অভিযান চালান সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালতসূত্রে জানা গেছে, শহরের সিনেমাহল পাড়ার মৃত নূর ইসলামের ছেলে জিয়া উদ্দিন (২৭) দীর্ঘদিন ধরে গাঁজা সেবন করে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। এসময় তার বাড়ি থেকে উদ্ধার করা হয় ১০ গ্রাম গাঁজা। গাঁজা সেবন করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণির ২১ ধারায় তাকে এক বছরের বিনাশ্রম কারাদ- ও একশ টাকা অর্থদ-াদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান। ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগিতা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরিয়ত উল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ ও সহকারী উপ-পরিদর্শক আকবর হোসেন ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার পেশকার সোবহান আলী। পরে ঘটনাস্থলে উদ্ধারকৃত ১০ গ্রাম গাঁজা পুড়িয়ে ফেলা হয় ও কারাদ-াদেশপ্রাপ্ত জিয়া উদ্দিনকে জেলা কারাগারে পাঠানো হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More