চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে কলেজছাত্রের মৃত্যু

ভাগ্নের জন্মদিনের অনুষ্ঠান শেষে ঝিনাইদহে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা
সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় সাইদ আফ্রিদি নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। মোটরসাইকেলের চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তিনি দুর্ঘটনার শিকার হন। সোমবার সকাল ৮টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের চুয়াডাঙ্গার নবীননগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইদ আফ্রিদি তন্ময় (২৪) ঝিনাইদহ সদর উপজেলার চান্দুয়ালী গ্রামের মৃত আব্দুল কুদ্দুস বিশ্বাসের ছেলে। তিনি চুয়াডাঙ্গা সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।
পরিবারের সদস্যরা জানান, গতপরশু রোববার তার ভাগ্নের জন্মদিন উপলক্ষে চুয়াডাঙ্গায় বোনের বাড়ি যান। রাতে অনুষ্ঠান শেষে সোমবার সকালে বোনের বাড়ি থেকে নিজ গ্রামে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়।
পরিবারের সদস্যরা আরও জানান, তন্ময় বাড়িতে ফেরার পথে সরোজগজ্ঞ বাজারে পৌঁছুলে বাজার গোপালপুরের তার বন্ধু শামীম নামের একজনের সাথে দেখা হয়। দুইজন একই সাথে আলাদা আলাদা মোটরসাইকেলে উচ্চগতির সাথে পথ চলতে থাকে। পথে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের নবীননগর নামক স্থানে পৌঁছুলে একটি বাসকে সাইড দিতে গেলে তন্ময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে কড়াই গাছের সাথে ধাক্কা লেগে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। নিহত তন্ময় চুয়াডাঙ্গা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। নিহতের পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই প্রশাসনের অনুমতি নিয়ে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহাসীন জানান, ‘সোমবার সকালে চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে ঝিনাইদহে যাচ্ছিলেন কলেজছাত্র সাইদ আফ্রিদি তন্ময়। সকাল ৮টার দিকে চুয়াডাঙ্গার নবীননগর গ্রামের আটমাইল নামক স্থানে পৌঁছুলে তার মোটরসাইকেলের সামনের চাকা পাংচার হয়ে যায়। এতে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় মোটরসাইকেলটি নিয়ে তিনি রাস্তার পাশের একটি কড়াই গাছে ধাক্কা মারেন। রক্তাক্ত জখম হয়ে ঘটনাস্থলেই মারা যান তন্ময়। কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে সুতরহাল প্রদিবেদন শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।’

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More