চুয়াডাঙ্গায় মোবাইল প্রতীকের মেয়র প্রার্থী মজু’র দুই সমর্থকের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মোবাইল প্রতীকের মেয়র প্রার্থী মজিবুল হক মালিক মজু’র দুই সমর্থকের ওপর হামলার অভিযোগ উঠেছে। তাদেরকে মারপিটসহ মোটরসাইকেল ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। গতকাল সোমবার বেলা ৩টার দিকে কেদারগঞ্জ ফিরোজ রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সবুজপাড়ার ছোটন, কেদারগঞ্জের ইকবাল ও স্বাধীন নামের তিনজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন প্রার্থী মজু’র ভাই মঈনুল ইসলাম মালিক।
লিখিত অভিযোগে তিনি বলেন, আমার ভাই মজিবুল হক মালিক মজু মোবাইল প্রতীক নিয়ে চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র পদে স্বতন্ত্রভাবে প্রতিদ্বন্দ্বীতা করছেন। আমাদের দুজন সমর্থক সাদেক আলী মল্লিকপাড়ার আইনুল হক পঁচার ছেলে সজিব ও আনিসুল হক বিষুর ছেলে আশিকুল শিপুল গতকাল দুপুরের পর মোটরসাইকেল নিয়ে কেদারগঞ্জের ফিরোজ রোড দিয়ে যাচ্ছিলেন। অ্যাড. রফিউর রহমানের বাড়ির সামনে পৌঁছুলে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে পাশেই ওৎ পেতে থাকা ছোটন, ইকবাল ও স্বাধীন। তারা সজিব ও শিপুলকে রড ও বাটাম দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে। ওইসময় তারা মোটরসাইকেলে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয় এবং মোবাইল প্রতীকের ব্যানারও পুড়িয়ে দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে সজিব ও শিপুলকে উদ্ধার করে হাসপাতালে এবং মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে নেন। এ ঘটনায় চুয়াডাঙ্গার সবুজপাড়ার আকবার মিস্ত্রীর ছেলে ছোটন, কেদারগঞ্জের বাসার মিস্ত্রীর ছেলে ইকবাল ও মসলেম আলী টগর ওরফে টগার ছেলে স্বাধীনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More