চুয়াডাঙ্গায় সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকি পালন

স্টাফ রিপোর্টার: সময়ের আলোর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গায় কেট কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উৎসব মুখর পরিবেশে সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। গত বুধবার বেলা ১২টায় চুয়াডাঙ্গা সদর উপজেলা হলরুমে এ কর্মসূচি পালন করা হয়। সময়ের আলো সফলতার সাথে সামনের দিকে এগিয়ে যাবে ও দেশ-মানুষ কথা বলবে। অল্প সময়ে পত্রিকাটি পাঠক হৃদয়ে জায়গা করে নিয়েছে বলে জানান অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা।
আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামিম ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান গরিব রুহানি মাসুম, সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মৌমিতা পারভিন। অনুষ্ঠানে চুয়াডাঙ্গায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সময়ের আলো পত্রিকার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি মাহফুজ মামুনের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচলনা করেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ইসলাম রাকিব।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More