চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত ৩ : একজন রেফার্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকার কেদারগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী আহত হয়েছেন। এ ঘটনায় ওই মোটরসাইকেল আরোহীও আহত হয়েছেন। পরে তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে পথচারী ছয়রুদ্দীনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, গতকাল রাতে সিএন্ডবি পাড়া জামে মসজিদের অদূরে রাস্তা পার হচ্ছিলো ওই এলাকার মৃত মুরাদ উদ্দীনের ছেলে ছয়রুদ্দীন (৪০)। এ সময় উল্টোদিক থেকে আসা একটি মোটরসাকেল তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে পথচারী ছয়রুদ্দীন। এ ঘটনায় ওই মোটরসাইকেল চালক কুষ্টিয়া জেলার বাসিন্দা উজ্জ্বলও আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নেয়ার পর পথচারীর ছয়রুদ্দীনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এছাড়া মোটরসাইকেল চালক উজ্জ্বলকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান, পথচারী ছয়রুদ্দীনের মাথা ও হাতে প্রচন্ড আঘাত লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক। এজন্য উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। অপর আহত উজ্জ্বলকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More