চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহতের ঘটনায় অভিযুক্ত বাস চালকের দ্রুত বিচার ও নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহতের ঘটনায় অভিযুক্ত বাস চালকের দ্রুত বিচার আইনে শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। এসময় অভিযুক্ত পরিবহন মালিকের কাছে ক্ষতিপূরণ দাবি করেন দুর্ঘটনায় নিহত দিনমজুর পরিবারের সদস্যরা।

আজ সোমবার দুপুরে দুর্ঘটনাস্থল চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের সরোজগঞ্জ বাজারে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে ওই কর্মসূচি পালন করা হয়।ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে মানববন্ধনে অংশ নেন সরোজগঞ্জ বাজারের ব্যবসায়ীরা। নানা শ্রেণি পেশার প্রায় ৫ শতাধিক মানুষ মানববন্ধনে অংশ নেয়ায় বন্ধ হয়ে যায় চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের যান চলাচল। এসময় সড়কের দুপাশে যাত্রীবাহী বাস ও ট্রাকসহ ছোট বড় শতাধিক যানবাহন। পরে সদর উপজেলা নির্বাহী কমকর্তা মুহাম্মদ সাদিকুর রহমান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খানের আশ্বাসে সড়ক অবরোধ তুলে নেন আন্দোলনকারীরা।

দুর্ঘটনাস্থলে গতিরোধক স্থাপন ও নিরাপদ সড়কের দাবি তুলে বক্তারা বলেন, অবিলম্বে অভিযুক্ত বাস চালকের দ্রুত আইনে শাস্তি দিতে হবে। অভিযুক্ত পরিবহন মালিকের কাছে উপযুক্ত ক্ষতিপূরণও দাবি করেন দুর্ঘটনায় নিহতদের পরিবারের সদস্যরা। এসময় সড়কের দুপাশের সকল প্রকার অবৈধ স্থাপনা, হকার, গাছের গুড়ি অপসারণসহ আরও ৯ দফা দাবি করা হয়।

উল্লেখ্য, গেল শনিবার ভোরে চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে রয়েল এক্সপ্রেস পরিবহনের ধাক্কায় নিহত হন দিনমজুরসহ ৬ জন। আহত  হন ৬ জন। পরে ওই কোচের চালককে গ্রেফতার করে পুলিশ। ওই ঘটনায় বাদি হয়ে বাস চালকসহ দুইজন নাম উল্লেখ করে আসামী করে মামলা দায়ের করে পুলিশ। আসামী করা হয় অজ্ঞাত আরও কয়েকজনকে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More