চুয়াডাঙ্গা তালতলায় জমিজমা বিরোধের জেরে ধারালো অস্ত্রের আঘাতে নারীসহ আহত ২

স্টিাফ রিাপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলায় জমিজমা বিরোধের জেরে উভয়পক্ষের ধারালো অস্ত্রের আঘাতে নারীসহ দুইজন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে পৌর এ্লাকার তালতলা গ্রামের স্কুলপাড়ায় এঘটনা ঘটে। এ ঘটনায় একপক্ষ চুয়াডাঙ্গা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ খান। আহতরা হলেন, তালতলা গ্রামের স্কুলপাড়ার রবিন্দ্রনাথ শাহ’র ছেলে প্রহল্লাদ কুমার শাহ (২৮) ও একই এলাকার অশোক কুমার বিশ্বাসের স্ত্রী প্রমেলা বিশ্বাস (৫০)। আহত প্রহল্লাদ কুমার বিশ্বাস বলেন, আমি চাকরির সুবাদে ঢাকায় থাকি। মঙ্গলবার ভোরে চুয়াডাঙ্গায় আসি। প্রতিবেশী অশোক কুমার বিশ্বাস দীর্ঘদিন যাবত আমাদের বসতবাড়ির জমি দখলের পাঁয়তারা করছে। এমনকি আমাদের বসতবাড়ি উচ্ছেদের জন্য জমির ডিসিআরও তোলেন। এ নিয়ে গতকাল মঙ্গলবার অশোক কুমার বিশ্বাসের সাথে কথা কাটাকাটি হয়। এ সময় অশোক কুমার বিশ্বাসের দুই ছেলে দোলন কুমার বিশ্বাস ও অঞ্জন আমাকে মারধর করে। একপর্যায়ে দোলন কুমার বিশ্বাস দেশীয় ধারালো অস্ত্র দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে আমাকে। এ সময় দোলনের মা প্রমেলা খাতুন ঠেকাতে গেলে তার একটি হাতের চারটি আঙ্গুল কেটে পড়ে যায়। পরে পরিবারের সদস্যরা আমাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। আমি এ বিষয়ে গতকাল দুপুরে চুয়াডাঙ্গা সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।
আহত প্রমেলা বিশ্বাস বলেন, বাড়ির মধ্যে একটি গাছ কাটা নিয়ে প্রহল্লাদ কুমার শাহ’র সাথে বাকবিত-তা হয় আমার স্বামীর। একপর্যায়ে প্রহ্ললাদ কুমার আমাকে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালালে আমার বাম হাতের চারটি আঙ্গুল কেটে পড়ে যায়। পরে পরিবারের সদস্যরা আমাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। এবিষয়ে মামলার প্রক্রিয়াধীন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিতসক ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, প্রহল্লাদের একটি হাত ভেঙে গেছে। এছাড়াও দুই হাতে কোপের জখম রয়েছে। আহত প্রমেলা খাতুনের হাতের চারটি আঙ্গুল কেটে গেছে।
তিনি আরও বলেন, দুজনের অবস্থা শঙ্কামুক্ত, প্রাথমিক চিকিতসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ খান বলেন, তালতলা গ্রামের জমিজমা সংক্রান্ত বিষয়ে এ ঘটনা ঘটেছে। নারীসহ দুজন আহত হয়েছে। আহত প্রহল্লাদ কুমার শাহের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি মীমাংসার জন্য আগামীকাল (আজ) উভয়পক্ষকে থানায় ডাকা হয়েছে বলে জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More