চুয়াডাঙ্গা-দর্শনা সড়কে আলমসাধু উল্টে আরোহী নিহত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-দর্শনা সড়কে দুর্ঘটনায় সাহাদত হোসেন নামের একজন পরিশ্রমী কাঠমিস্ত্রির মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি গতকাল শুক্রবার শ্যালোইঞ্জিন চালিত আলমসাধুযোগে দর্শনা যাওয়ার পথে ভিমরুল্লাহে দুর্ঘটনার কবলে পড়েন। গতরাতে তার নিজ গ্রাম দৌলতদিয়াড় কোরিয়াপাড়াস্থ মহল্লার কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা শহরতলী দৌলাতদিয়াড় কোরিয়াপাড়ার জামির হোসেনের ছেলে সাহাদত হোসেন (২৬) পেশায় একজন কাঠমিস্ত্রি ছিলেন। গতকাল শুক্রবার সকালে কাজে যোগ দেয়ার জন্য শ্যালোইঞ্জিন চালিত আলমসাধুযোগে দর্শনার দিকে যাচ্ছিলেন। ভিমরুল্লাস্থ নতুন জেলখানার অদূরে নিয়ন্ত্রণ হারিয়ে আলমসাধু উল্টে গেলে আরোহী সাহাদত আলমসাধুর নিচে চাপা পড়েন। চালক নূর ইসলাম ও অপর এক আরোহী মুজাম আহত হন। সাহাদতসহ আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সাহাদতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। বিকেলে তাকে রাজশাহীর উদ্দেশে নেয়া হয়। পথিমধ্যে সন্ধ্যায় মারা যান সাহাদত হোসেন। তার মৃতদেহ নিজ বাড়িতে নেয়া হলে নিকটজনদের আহাজারীতে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে। পরে নামাজে জানাজা শেষে মহল্লার কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করার প্রক্রিয়া করা হয়।

স্থানীয়রা জানিয়েছেন, সাহাদত হোসেন ছিলেন পরিশ্রমি। তিনি বিয়ে করলেও পরে বিচ্ছেদ হয়। তিন ভাইয়ের মধ্যে সাহাদত হোসেন ছিলেন বড়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More