চুয়াডাঙ্গা দামুড়হুদায় তুচ্ছ ঘটনায় নারীসহ তিনজনকে পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার মদনা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক নারীসহ তিনজন আহতের ঘটনা ঘটেছে। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন মদনা গ্রামের উত্তরপাড়ার মৃত কিতাব আলীর স্ত্রী রেহেনা খাতুন (৪০), প্রতিবেশী কলিম উদ্দিনের দুই ছেলে দোস মোহাম্মদ (২৭) ও আব্দুল কাদের (২০)।
আহতরা জানায়, গতকাল বিকেলে প্রতিবেশী মৃত আবেদ আলীর ছেলে রফিকুল ইসলামের বাড়ি থেকে কাউকে না জানিয়ে রেহেনা খাতুন তার ছাগলের জন্য পাতা নিয়ে আসে। রাতে বিষয়টি জানতে পেরে রফিকুল ইসলাম প্রতিবাদ করলে রেহেনা খাতুনের সাথে তর্কবিতর্ক হয়। এ সময় প্রতিবেশী দোস মোহাম্মদ ও তার ভাই আব্দুল কাদের বিষয়টি মীমাংসা করার চেষ্টা করে। এক পর্যায়ে রফিকুল ইসলাম, তার ছেলে আলহাজসহ ৪-৫ জন মিলে তাদের তিনজনকে চেলা কাঠ দিয়ে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. হাবিবুর রহমান বলেন, আহতদের অবস্থা শঙ্কামুক্ত। তাদের শরীরের বিভিন্নস্থানে জখমের চিহ্ন আছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তির পরামর্শ দেয়া হয়েছে।
এদিকে আহতের পক্ষ থেকে দামুড়হুদা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More