চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক কমিশনার আব্দুস সামাদের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক কমিশনার ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক আব্দুস সামাদ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……রাজেউন)। গতকাল শনিবার বিকাল পৌনে ৪টার দিকে ঢাকার শেখ রাসেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর।  রোববার (২৪ জুলা্ই ) সকাল ৯টায় তালতলায় পারিবারিক কবরস্থানে মরহুমের নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা গ্রামের মৃত আজিজুল হকের বড় ছেলে আব্দুস সামাদ। তিনি রাজনীতির পাশাপাশি ঠিকাদারী ব্যবসা করতেন। আব্দুস সামাদ চুয়াডাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ডের কমিশনার ছিলেন। অত্যান্ত মিশুক এই মানুষটি প্রায় ৬ মাস ধরে শারীরিক বেশকিছু সমস্যা নিয়ে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। গত ৪-৫ দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। শুক্রবার তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাতে শারিরীক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। শনিবার সকালে তাকে ঢাকার শেখ রাসেল হাসপাতালে নেয়া হলে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিলো। বিকাল পৌনে ৪টার দিকে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান সামাদ। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, মা, ৩ ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। সামাদের মেজ ভাই আব্দুর রশিদ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সেজ ভাই আব্দুস সালাম পুলিশ লাইন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ছোট ভাই কালাম সমাজসেবা অফিসে কর্মরত রয়েছেন। জ্বর ও শ্বাসকষ্ট থাকায় তার শরীর থেকে করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে আজ রোববার সকাল ৯টায় তালতলায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানা গেছে। স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক আব্দুস সামাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন। আরও শোক জানিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক বিপুল আশরাফ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More