চুয়াডাঙ্গা বার নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ৬টি পদে প্রার্থী চূড়ান্ত

সভাপতি পদে সেলিম ও সম্পাদক পদে তালিম
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি-সম্পাদকসহ ৬টি পদে প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। ৯ জন সদস্য পদের প্রার্থী পরবর্তীতে জানানো হবে বলে জানিয়েছেন নেতৃবৃন্দ। নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী সভাপতি পদে আলহাজ মো. সেলিম উদ্দিন খান, সহ-সভাপতি পদে আলহাজ মো. শাহজাহান আলী ও কাইজার হোসেন জোয়ার্দ্দার শিল্পী এবং যুগ্ম-সম্পাদক পদে তানিয়া লাঞ্চ ও মো. সুজাউদ্দিন।
গত মঙ্গলবার চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নতুন ভবনের দ্বিতীয়তলায় আওয়ামী আইনজীবী ও সমন্বয় পরিষদের উদ্যোগে বার্ষিক নির্বাচন-২০২২ উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাড. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন যুগ্ম-আহ্বায়ক অ্যাড. শফিকুল ইসলাম শফি। সভায় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম-আহ্বায়ক মহ: শামসুজ্জোহা, সোহরাব হোসেন, মোল্লা আব্দুর রশিদ, এসএম রফিউর রহমান, আবুল বাশার ও বেলাল হোসেন পিপি।
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম-আহ্বায়ক অ্যাড. শফিকুল ইসলাম শফি বলেন, বার নির্বাচনে সভাপতি ও সম্পাদক পদসহ ৬টি পদে প্রার্থী চূড়ান্ত হলেও কার্যকরি সদস্য ৯টি পদে পরবর্তীতে মনোনীত করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More