চুয়াডাঙ্গা মাদকদ্রব্য অধিদফতরের অভিযানে মাদকসহ আটক

ভ্রাম্যমাণ আদালতে দুজনের ভিন্ন মেয়াদে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ আটকের পর দুজনকে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন ও একশ গ্রাম গাঁজা। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়। সাজাপ্রাপ্ত দুজন হলেন, চুয়াডাঙ্গা কানা পুকুপাড়ার মৃত রজব আলীর ছেলে স্বপন আলী (৩৬) ও গোরস্থানপাড়ার এনামুলের স্ত্রী ফুরফুরি খাতুন (৪৪)।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি টিম গতকাল মঙ্গলবার সদর থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। অভিযানকালে বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠ এলাকা থেকে আটক করা হয় কানা পুকুরপাড়ার স্বপন আলীকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৩ মাসের কারাদ- ও পঞ্চাশ টাকা অর্থদ- প্রদান করা হয়। দুপুর সাড়ে ১২টার দিকে একই টিম অভিযান চালান শহরের গোরস্থানপাড়ায়। এ সময় ১০০ গ্রাম গাঁজাসহ ফুরফুরি খাতুনকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও তিনশ টাকা অর্থদ- প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত দুটি পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More