চুয়াডাঙ্গা সদর থানার ওসি মহসীনের নামে ফেসবুকে ভুয়া পেজ খুলে অপপ্রচার : দুই সহোদর গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীনের নামে ফেসবুকে ভুয়া পেজ খুলে অপপ্রচারের অভিযোগে দায়েরকৃত মামলায় আপন দুই সহোদরকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনি ও রোববার নারায়ণগঞ্জের সোনারগাঁও ও ঢাকার আশুলিয়ায় যৌথ অভিযান চালিয়ে তাদের আটক করে নারায়ণগঞ্জ ডিবি এবং ডবলমুরিং থানা পুলিশ। পরে তাদের চট্টগ্রামের ডবলমুরিং থানায় সোপর্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলেন সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার কাউকান্দি গ্রামের হাসপাতালপাড়ার রফিক মিয়ার ছেলে মো. নবী নুর হোসেন (২০) ও মোবারক হোসেন (২২)।
পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গা থানার ওসি মোহাম্মদ মহসীন পিপিএম বারের নামে ভুয়া ফেসবুক পেজ খুলে সেখানে মুক্তিযোদ্ধার বিপক্ষের অপশক্তির নামে প্রশংসামূলক বক্তব্য প্রচার করে তারা। এ ঘটনায় প্রথমে ডবলমুরিং থানায় সাধারণ ডায়েরি করেন ওসি মহসীন। পরে গত ১৭ অক্টোবর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একই থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাও করেন তিনি। মামলা দায়েরের পর তদন্ত শুরু করে পুলিশ। গত শনি ও রোববার নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় নারায়ণগঞ্জের সোনারগাঁও ও ঢাকার আশুলিয়া এলাকা থেকে নবী নূর হোসেন ও মোবারক হোসেনকে গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ। রোববারই তাদের নেয়া হয় চট্টগ্রামের ডবলমুরিং থানায়। পরে ওসি মহসীনের ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করলে বিচারক জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এ প্রসঙ্গে চুয়াডাঙ্গা থানার ওসি মোহাম্মদ মহসীন পিপিএম বার বলেন, আমার নামে ফেসবুক পেজ খুলে বিভিন্ন অপপ্রচার চালানো হচ্ছিলো। এ ব্যাপারে মামলা দায়েরের পর দুই সহোদরকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More