চুয়াডাঙ্গা সদর থানার পৃথক অভিযানে তিনজন আটক : গাঁজা ও ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ তিনজনকে আটক করেছে সদর থানা পুলিশ। গতকাল বুধবার রাতে সদর উপজেলার শঙ্করচন্দ্র গ্রাম ও জেলা শহরের পুরাতন স্টেডিয়াম এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় এক কেজি গাঁজা ও ১৬ পিস ইয়াবা। গতকালই তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার রাত ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই শফিকুল ইসলাম ও এসআই ইমরান হোসেন সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার শঙ্করচন্দ্র গ্রাম অভিযান চালান। এ সময় আটক করা হয় পার্শ্ববর্তী জালশুকা মাঠপাড়ার মৃত আব্দুল হামিদের ছেলে হারুন অর রশীদকে (৪০)। তার কাছ থেকে উদ্ধার করা হয় এক কেজি গাঁজা। এদিকে রাত সোয়া ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার সেকেন্ড অফিসার এসআই আশিকুল ইসলাম, এসআই মেফাউল হাসান ও এএসআই রাসেল তালুকদার সঙ্গীয় ফোর্সসহ জেলা শহরের পুরাতন স্টেডিয়াম এলাকায় অভিযান চালান। এ সময় স্টেডিয়ামের পাশ থেকে আটক করা হয় চুয়াডাঙ্গা রেলপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে আজিজ আহম্মেদ বাবু (২১) ও তালতলা পশুহাটপাড়ার কামরুল ইসলামের ছেলে নাইমকে (২০)। তাদের দুজনের দেহতল্লাশি করে উদ্ধার করা হয় ১৬ পিস ইয়াবা। দুটি ঘটনায় গতকাল রাতেই চুয়াডাঙ্গা সদর থানায় পৃথক মামলা দায়ের করা হয়। আজ বৃহস্পতিবার তাদের তিনজনকে আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানায় পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More